গল্পপাঠ সম্পর্কে

গল্পপাঠ কথাসাহিত্যের একটি ওয়েব ম্যাগাজিন। এতে বাংলাদেশ, ভারত ও সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা বাংলা ভাষার গল্পকারদের লেখা প্রকাশিত হয়। একই সঙ্গে এটি কথাসাহিত্যের একটি ফ্রি আর্কাইভও বটে। সমকালীন ও অতীতের বাংলা সাহিত্যের সঙ্গে বিশ্বসাহিত্যের চিরায়ত ও সমকালীন সেরা লেখাগুলো এখানে প্রকাশিত হয়। গল্পপাঠের এই উদ্যোগ সম্পূর্ণভাবে অবাণিজ্যিক। এখানে প্রকাশিত লেখা কিংবা মন্তব্যের দায়িত্ব একান্তভাবে সংশ্লিষ্ট লেখক বা মন্তব্যকারীর। সেই সব লেখা ও মন্তব্যের জন্য গল্পপাঠ দায়ী থাকবে না। 

গল্পপাঠ টিম : 

উপদেষ্টা-- 

অমর মিত্র, স্বপ্নময় চক্রবর্তী, সৈয়দ মনজুরুল ইসলাম। 

সভাপতি-- 

দীপেন ভট্টাচার্য। 

টিম মেম্বর-- 

অনামিকা বন্দ্যোপাধ্যায়, এমদাদ রহমান, এলহাম হোসেন, কুলদা রায়, নাহার তৃণা, পুরুষোত্তম সিংহ, ফারজাহান রহমান শাওন, বিকাশ গণচৌধুরী, মোজাফফর হোসেন, মৌসুমী কাদের, রঞ্জনা ব্যানার্জী, রুখসানা কাজল, রুমা মোদক, রোখসানা চৌধুরী, লুতফুন নাহার লতা, সুদেষ্ণা দাশগুপ্ত, স্মৃতি ভদ্র, স্বকৃত নোমান, হামিরুদ্দিন মিদ্যা।


শিল্প উপদেষ্টা--

তাজুল ইমাম। 


Galpopath is a web magazine of fiction. It publishes Bengali writings of authors from Bangladesh, India and all over the world. It is also a free archive of fiction. Contemporary and past Bengali literature along with classical and contemporary best works of world literature (translated in Bengali) are published here. The Galopopath initiative is completely non-commercial. The stories, articles or comments published here represent the views of the respective authors or commenters, and Galpopath does not bear any responsibility for the ideas or opinions expressed in them. 



একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ